তুমি আসবে
- ওমর ফারুক - বসন্ত বিলাস ০৯-০৫-২০২৪

বাতাসে কেন আজ বাসন্তী জাগরণ?
হৃদয়ে কেন আজ উষ্ণ শিহরণ?
পাখি গুলো মিষ্টি স্বরে কি বোঝাতে চায়?
মন আজ কিসের লাগি শান্তনা খুজে পায়?

নরম ঘাসের ঝলমলে শিশির বিন্দু গুলোতে
কেন এত আনন্দ?
কবি আজ কোথা থেকে খুজে পেল
লেখনির শক্তি,কবিতার ছন্দ?

প্রকৃতি যেন আজ নতুন করে সাজবে!
কারন শুধু একটাই, "তুমি আসবে"।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।